Avengers: সিনেমার টিকিট জন্য ঘন্টা জন্য endgame ভক্ত সারি

সিঙ্গাপুরের মার্ভেল ভক্তরা সিনেমার টিকিট কেনার অযোগ্য হওয়ার পরে অভিযোগ করতে সোশ্যাল মিডিয়ার কাছে যান।

শো সিনেমা একটি অনলাইন সারির পরিচালন ব্যবস্থা চালু করেছে যা দেখেছে 72,000 এর বেশি লোক টিকিট নির্বাচন করার জন্য ঘন্টার জন্য অপেক্ষা করছে।

কিছু লোক অনলাইনে টিকিট বিক্রি করার পরিস্থিতিটি উপভোগ করেছিল।

গোল্ডেন গ্রাম এবং ক্যাথে সিনেমাস উভয়ই তাদের অনলাইন পেমেন্ট সিস্টেমে সমস্যার সম্মুখীন হন।

সিনেমাগুলো চ্যানেল নিউজ এশিয়াকে বলেছে যে তাদের ওয়েবসাইটগুলি অনলাইনে টিকিট কিনতে আগ্রহী ভক্তদের সংখ্যাগুলি পরিচালনা করতে পারেনি।

হতাশ ভক্তদের
সিনেমাগোয়ার দেওয়াস মহাস্থেরন বলেন, শা সিনেমা অনলাইন লাইনে পাঁচ ঘণ্টা অপেক্ষা করতে হবে, সিস্টেমটি বিপর্যস্ত হওয়ার আগে এবং তাকে সারির পিছনে ঠেলে দিয়েছিল।

ভিনসেন্ট ওয়াং একইভাবে অসুখী ছিলেন: “কোনও ব্রাউজার এবং কোন প্ল্যাটফর্ম আমি ব্যবহার করি তা কোনও ব্যাপার না, আমি একটি ত্রুটির বার্তা পেয়েছি এবং আমার লেনদেন সম্পন্ন করতে অক্ষম। কোনও সিট নেই [পেমেন্টে অগ্রিম হওয়ার কোন উপায় নেই] পর্যায়, এবং গ্রাহক সেবা লাইন কেউ সাড়া। “

মানুষ টিকিট কেনার জন্য সিনেমায় যেতে পারে, এবং সিঙ্গাপুরের অনলাইন মার্কেটপ্লেস মোবাইল অ্যাপ্লিকেশন ক্যারাউসেলে, শত শত তালিকার তালিকাগুলি অ্যাভেঞ্জারদের জোড়া পুনঃসংযোগ করে: বিভিন্ন দামে এন্ডগাম চলচ্চিত্র টিকিট।

টিকেটগুলি $ 20 সিঙ্গাপুর ডলার (£ 11) থেকে $ 600 সিঙ্গাপুর ডলার (£ 340) পর্যন্ত বিক্রি করা হচ্ছে।

বুধবার প্রি-সেলের সময় তিনি টিকেট পেতে পারবেন না যে তিনি তার নিয়োগকর্তাকে ২4 এপ্রিল ছবির সিঙ্গাপুর মুক্তি তারিখের জন্য ছুটির জন্য জিজ্ঞাসা করেছিলেন – যাতে সে টিকিট সংগ্রহের উপায় খুঁজে পায়।

“আমার সব কম্পিউটারের ওয়েবসাইটগুলি রাতারাতি আমার কম্পিউটারে ট্যাবগুলিতে খোলা ছিল, এবং 09:30 এ, আমাকে শাওয়ার অনলাইন লাইনে 993 তম স্থানে রাখা হয়েছিল,” তিনি বিবিসিকে বলেন।

“কিন্তু সৌভাগ্যক্রমে আমি প্রান্তের কারণে 3 টা পর্যন্ত জেগে উঠেছিলাম এবং আমি ইগল উইংস সিনামেটিক্স থেকে টিকিট কিনতে পেরেছিলাম, যা গত বছর খোলা একটি নতুন স্বাধীন সিনেমা।”

এভেনগারস কিনতে অনলাইনে কয়েক ঘন্টা লাইক দেওয়ার পর সিঙ্গাপুরে আগ্রহী সিনেমামাগাররা হতাশ হয়ে পড়েছিল: এন্ডগ্যাম টিকিট
শও দ্বারা ব্যবহৃত queuing সিস্টেম মানুষের ক্রাশিং ওয়েবসাইট থেকে প্রতিরোধ করার জন্য ডিজাইন করা হয়েছে।

এটি হ্যাকি পটার এবং অভিশপ্ত শিশু খেলা, বা গ্লাস্টনবেরি ফেস্টিভাল টিকেট ওয়েবসাইটের মতো ট্রাফিকগুলিতে বিশাল স্পাইকগুলি দেখতে ওয়েবসাইটগুলিতে আরো বেশি দেখা যায়।

শাহ সিনেমাস হতাশ হয়ে গেছে যারা ভক্তদের জন্য ক্ষমা চেয়েছিলেন।

 
অ্যাভেঞ্জারস: অনলাইন বাজারে অ্যাপ ক্যারাউসেলে বিক্রয়ের জন্য শেষকৃত্য টিকিট
চ্যানেল নিউজ এশিয়াকে এক মুখপাত্র বলেন, “এটি একই প্রকৃতির আমাদের সর্বশেষ মুখোমুখি হওয়ার তুলনায় দ্বিগুণ ট্রাফিক বেশি ছিল এবং এইভাবে সিস্টেমটি ধীরে ধীরে ধীরে ধীরে স্থগিত হয়েছিল।”

সিঙ্গাপুরে জনসংখ্যার 5.8 মিলিয়ন জনসংখ্যার জনসংখ্যার এবং বিশ্বের প্রতি একাধিক চলচ্চিত্র উপস্থিতিগুলির মধ্যে একটি।

সিঙ্গাপুরের ইনফোকম মিডিয়া ডেভেলপমেন্ট অথরিটি (আইএমডিএ) অনুযায়ী, দেশে 257 সিনেমা পর্দা রয়েছে এবং 19 মিলিয়ন সিনেমা টিকিট বিক্রি হয়।

সরকারী সংস্থার সর্বশেষ তথ্য দেখায় যে মার্ভেলের দ্যা অ্যাভেঞ্জার সিঙ্গাপুরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ অর্জনকারী চলচ্চিত্র, 2017 সালে বক্স অফিসে 1২.9 মিমি সিঙ্গাপুর ডলার (£ 7.3 মি) আয় করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *